ঢাকারবিবার , ৩০ জুন ২০২৪
  • অন্যান্য

মদন উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ।

আজকের বিনোদন
জুন ৩০, ২০২৪ ৫:৩৯ অপরাহ্ণ । ৯৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মদন উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ইফতেখারুল আলম খান চৌধুরী আজাদ,ভাইস চেয়ারম্যান এম,এ সোহাগ ও মহিলা ভাইস চেয়ারম্যান ঈভা আক্তার ইতিকে বরণ করা হয়েছে। এছাড়া উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুফতি আনোয়ার হোসাইন ও মহিলা ভাইস চেয়ারম্যান কল্পনা আক্তারকে বিদায় দেওয়া হয়েছে।
রবিবার (৩০জুন) বিকাল ২ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়ার সভাপতিত্বে উপজেলা  কৃষি কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান এর সঞ্চালনায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বরণ ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর সময় উপজেলা প্রশাসনের পক্ষ হতে নবনির্বাচিত ও বিদায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেরকে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ইফতেখারুল আলম খান চৌধুরী আজাদ বলেন,আমি মদন উপজেলা বাসীর প্রতি কৃতজ্ঞ। কেননা তারা আমাকে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি আপনাদের সকল বিপদে আপদে পাশে থাকবো। আমরা সবাই মিলেমিশে কাজ করতে চাই। বর্তমান মাননীয় সাংসদ সাজ্জাদুল হাসান মহোদয়ের মাধ্যমে একটি স্মার্ট  উপজেলা বির্ণিমাণে আপনাদের সকলের সহযোগিতা নিয়ে কাজ করে যাবো।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া বলেন,বিদায়ী উপজেলা পরিষদ উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে দক্ষতা ও সুনামের সাথে সকলের প্রশংসা কুড়িয়েছেন। আমি আশা করব,নতুন পরিষদ উপজেলা পরিষদকে আরোও গতিশীল করবে। এ সময় উপস্থিত ছিলেন মদন থানা অফিসার ইনচার্জ উজ্জ্বল কান্তি সরকার,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নান তালুকদার শামীম,মদন পৌর মেয়র মোঃ সাইফুল ইসলাম সাইফসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা,বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন,রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দুগণ।