ঢাকাসোমবার , ৮ জুলাই ২০২৪
  • অন্যান্য

রায়পুরা রেললাইনের দু’পাশে লাশের হিড়িক !! জনমনে আতংক

আজকের বিনোদন
জুলাই ৮, ২০২৪ ৯:২৫ পূর্বাহ্ণ । ২৩৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদীর রায়পুরায় রেললাইনের দুই পাশে পড়ে থাকা ৫ জনের লাশ উদ্ধার করেছে রায়পুরা থানা পুলিশ।
সোমবার (৮ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কমলপুরে বিভৎস অবস্থায় ৫ জনের লাশ দেখতে পান স্থানীয়রা।
নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল্লাহ লাশ উদ্ধারের বিষয়ে নিশ্চিত করেন।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে খন্ড-বিখন্ড অবস্থায় ৫টি মরদেহ রেললাইনের দু’পাশে পড়ে থাকতে দেখেন তারা। পরে স্থানীয় থানা পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে। তারা আরও জানান, মনে হয় কোনো একসময় ট্রেনের নিচে কাটা পরতে পারে তারা। এছাড়াও অন্য কোথাও হত্যা করে এখানে এনে ফেলে রাখতে পারে বলেও ধারণা করা হচ্ছে।
রেললাইনের পাশে বসবাসকারী একাধিক ব্যক্তির সাথে কথা হলে তারা জানান, দীর্ঘদিন ধরে আমরা রায়পুরা স্টেশন এলাকার রেললাইনের পাশে বসবাস করে আসছি। কিন্তু এত লাশ একসাথে আমরা কখনও দেখিনি। তারা কিভাবে মারা গেলো তা বুঝে ওঠতে পারছি না। প্রতিদিনের মতো সকালে রেললাইন ধরে যাওয়ার পথে লাশগুলো দেখতে পাই। তারা আরও বলেন, ট্রেন দূর্ঘটনা ছাড়াই এত লাশ বুঝতে পারছিনা। আর ট্রেনের নিচেই যদি কাঁটা পড়ে তাহলে একসাথে ৫জন পড়বে কেন? আমাদের ধারণা তাদেরকে অন্যত্রে হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে বলে মন্তব্য করেন তাঁরা। এনিয়ে আমরা আতংকে আছি।
নরসিংদী রেলওয়ে পুলিশের ইনচার্জ (উপ-পরিদর্শক) শহিদুল্লাহ বলেন, রেললাইনের পাশ থেকে উদ্ধার হওয়া ৫ জনই পুরুষ। তাদের পরিচয় কখনও সনাক্ত করা সম্ভব হয়নি। স্থানীয় এলাকাবাসীও তাদের চিনতে পারছে না। এবিষয়ে রেলওয়ে পুলিশ সহ বিভিন্ন ইউনিট তদন্ত করছে। তদন্ত শেষে বলা যাবে তারা ট্রেনে কাটা পড়ে মারা গেছেন, নাকি কেউ তাদের হত্যার পর লাশ এখানে ফেলে গেছে।
অপরদিকে ৫ জনের লাশ উদ্ধারের রেশ কাটতে না কাটতেই একইদিন সকাল সাড়ে ১১টার দিকে রায়পুরা শ্রীরামপুর রেলগেইট পারাপার হওয়ার সময় অজ্ঞাত আরও একব্যক্তি ট্রেনের নিচে কাটা পড়ে নিহত হয়। ৬ ঘন্টার ব্যবধানে ওই উপজেলায় একদিনে ৬ ব্যক্তি ট্রেনে নিচে কাটা পড়লো। এর আগে কখনও এমন ধরনের ঘটনা আগে ঘটেনি বলে স্থানীয়া জানান।