ঢাকাসোমবার , ৮ জুলাই ২০২৪
  • অন্যান্য

শার্শার বাগআঁচড়ায় দেনার দায়ে মোবাইল ব্যবসায়ীর আত্মহত্যা

আজকের বিনোদন
জুলাই ৮, ২০২৪ ৬:৩৯ অপরাহ্ণ । ৪৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আরিফুজ্জামান আরিফ:
যশোরের শার্শার বাগআঁচড়া সাতমাইলে দেনার দায়ে নিজ বাড়ীতে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে রুহুল আমিন মোল্লা (৪৪) নামে এক মোবাইল  ব্যবসায়ী আত্মহত্যা করেছে ।
সোমবার (৮জুলাই) মধ্য রাতে উপজেলার নিজ বাড়িতে এ আত্মহত্যার ঘটনা ঘটে।
রুহল আমিন মোল্লা উপজেলার বাগআঁচড়া সাতমাইল গ্রামের মৃত মুজিবর মোল্লার ছেলে ও সাতমাইল বাজারের একজন ফ্লাক্সি লোড ও মোবাইল ব্যবসায়ী ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, রুহুল আমিন মোল্লা বাগআঁচড়া সাতমাইল বাজারে ফ্লাক্সিলোড ও মোবাইল ব্যবসায়ী ছিলেন।পাশাপাশি বিকাশের ব্যবসা ছিল তার।ব্যবসায়ে লোকসান হয়ে দায় দেনায় জড়িয়ে পড়েন তিনি। ধার দেনা পরিশোধ করতে বর্তমানে হতাশায় ভুগছিলেন। রবিবার রাত ১১টার দিকে রুহুল আমিন খাওয়া শেষে তার নিজ শয়ন কক্ষে ঘুমাতে যান।মেয়ে অসু্স্থ থাকায় রুহুল আমিনের স্ত্রী তার মেয়ের শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। সকালে স্ত্রী ঘুম থেকে উঠে স্বামীকে ডাকতে তার শয়ন কক্ষে গিয়ে দেখে রুহুল আমিন ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় আছে।এ সময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এসে রুহুল আমিনের মরদেহ নিচে নামায়।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান খবর পেয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছিলো। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফন করার অনুমতি দিয়ে শার্শা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।