ঢাকাশুক্রবার , ১৯ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

কাহারোল থানার বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী আটক

admin
জানুয়ারি ১৯, ২০২৪ ২:২৪ অপরাহ্ণ । ৪৯ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

এস এম মাসুদ রানা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের কাহারোল থানা পুলিশের বিশেষ অভিযানে ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল ইসলাম এর নির্দেশনা মোতাবেক অত্র থানার সিনিয়র উপ- পরিদর্শক মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে ও সঙ্গীও ফোর্স সহ- ২ কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে মর্মে জানা যায়। আটককৃত চিহ্নিত মাদক ব্যবসায়ী কাহারোল উপজেলার ৪ নং তারগাঁও ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইছাইল গ্রামের মোঃ আজাহার আলীর ছেলে মাসুদ রানা (২০) অপর জন্ হলেন একই গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে সাজু ইসলাম (৩২) ।

ঘটনার বিবরণে জানান, অত্র থানার সিনিয়র উপ পরিদর্শক মনিরুজ্জামান মনির বৃহস্পতিবার ১৮ই জানুয়ারি দুপুর ১ ঘটিকায় অত্র থানার জিডির তদন্তকালে গোপন সংবাদের ভিত্তিতে কাহারোল থানা এলাকার আমতলী বাজারে তিনজন মাদক কারবারি বাবুল মিয়ার মুদি দোকানের সামনে মাদক বেচা বিক্রি করছে বিষয়টি আমি সঙ্গে সঙ্গে থানার অফিসার্স ইনচার্জ মহোদয় কে মুঠোফোনে অবহিত করলে, তিনি আমাকে নির্দেশনা প্রদান করেন উক্ত মাদক ব্যবসায়ী কে আটক করার জন্য। ওসি মহোদয়ের নির্দেশনা পাওয়ার পর আমি ও আমার সঙ্গীও অফিসার্স উপ-সহকারী পরিদর্শক রাখিবুল ইসলাম, উপ-সহকারী পরিদর্শক আব্দুর রশিদ, উপ -সহকারী পরিদর্শক আহসান হাবীব, সহ সঙ্গীও ফোর্স ঘটনাস্থলে গিয়ে পৌঁছা মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌড়ানোর চেষ্টা কালে আমি ও আমার সঙ্গীও অফিসার্স ও ফোর্স সহ দুইজন মাদক

ব্যবসায়ী মাসুদ রানা ও সাজু ইসলাম কে আটক করতে সক্ষম হয়, সঙ্গে থাকা আরও একজন মাদক ব্যবসায়ী নাজমুল হায়দার স্বপন সুকৌশলে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। আটককালে তাদের দুইজনের নিকট থেকে ৫০ পিস নিষিদ্ধ ভারতীয় ট্যাপেন্টডল যুক্ত ট্যাবলেট সহ উপস্থিত লোকজনের সামনে থেকে তাকে মাদকসহ আটক করা হয়। এসআই মনিরুজ্জামান মনির আরো বলেন সু কৌশলে পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী নাজমুল হায়দার স্বপন বিরল উপজেলার জামতলি গ্রামের দবিরুল ইসলামের ছেলে, সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী তার ছত্রছায়ায় ওই এলাকায় মাদক ব্যবসা ছড়িয়ে পড়ছে, তাকে ধরার জন্য অত্র থানার বিশেষ অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপরোক্ত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে এবং আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছ। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। এছাড়াও তিনি আরো বলেন অত্র থানার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা কামনা করেছেন।