ঢাকাসোমবার , ২২ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) কর্তৃক শীতার্ত দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ 

admin
জানুয়ারি ২২, ২০২৪ ১:৫৩ অপরাহ্ণ । ১৯ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মুহাম্মদ মহসিন আলী বিজয়নগর ব্রাহ্মণবাড়িয়া:
সারাদেশ শীতের কনকনে ঠান্ডা জেঁকে বসেছে। শীতের তীব্র দাপটে অসহায় হয়ে পড়েছে গরীব দুঃস্থ পরিবারের সদস্যরা। শীতার্ত মানুষদের পাশে কম্বল নিয়ে ছুটে এলেন বিজিবি সদস্যরা। বছরব্যাপী আর্ত মানবতার সেবায় অসহায় দুঃস্থদের জন্য বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম গ্রহণ করে থাকে বিজিবি। এরই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়া’র সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকার শীতার্ত দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের মহতী উদ্যোগ গ্রহণ করা হয়েছে। উক্ত উদ্যোগের অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া’র বিজয়নগর উপজেলার শীতার্ত দুঃস্থ মানুষের মাঝে ৩০০টি কম্বল বিতরণ করা হয়।
সোমবার ২২ জানুয়ারি বিকেল ৪ টায় সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর ব্যবস্থাপনায় বিজয়নগর উপজেলার চাউরা কবি সানাউল হক কলেজ মাঠে শীতার্ত ৩০০ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।
উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ, পিএসসি, উপ-অধিনায়ক, বিওপি কমান্ডার এবং সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর অন্যান্য সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে শীতার্ত গরীব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।