ঢাকামঙ্গলবার , ২৩ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

পঞ্চগড়ে মাধ্যমিক স্তরে তিনদিনের ছুটি, প্রাথমিকে দুইদিন

admin
জানুয়ারি ২৩, ২০২৪ ১১:৩৬ পূর্বাহ্ণ । ৫১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

পঞ্চগড় প্রতিনিধি: তীব্র শীতের কারণে পঞ্চগড়ের মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান তিনদিন (মঙ্গলবার, বুধবার ও বৃহস্পতিবার) বন্ধ থাকবে। একইসঙ্গে দুইদিন (মঙ্গলবার ও বুধবার) পাঠদান বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়েছে প্রাথমিক বিদ্যালয়গুলোকে।
মঙ্গলবার সকালে জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল মালেক ও জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম মন্ডল এ তথ্য নিশ্চিত করেন।
জেলা মাধ্যমকি শিক্ষা কর্মকর্তা সাইফুল মালেক বলেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী ও আবহাওয়া অধিদপ্তর থেকে পাওয়া তথ্য মতে পঞ্চগড়ের তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে নেমে আসায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমিনুল ইসলাম মন্ডল বলেন, সরকারি সিদ্ধান্ত মোতাবেক তাপমাত্রা কমে আসায় এবং শৈত্যপ্রবাহের কারণে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী মঙ্গলবার ও বুধবার জেলার সব প্রাথমিক বিদ্যালয়ে পাঠদান বন্ধ থাকবে। তবে অফিস খোলা থাকবে।
তেঁতুলিয়া আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের তথ্যমতে, জেলার ওপর দিয়ে মাঝারি ধরণের শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। মঙ্গলবার সকাল ৯টায় এখানে রেকর্ড করা হয় ৭ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা। যা চলতি মৌসুমের সর্বনিম্ন।