ঢাকামঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলার ঘটনায়‌ মামলা, গ্রেফতার ৩

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ১২:১৫ অপরাহ্ণ । ৬৩ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কালিগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার  নাগরী ইউনিয়নের চেয়ারম্যান অলিউল ইসলাম অলির বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায়‌ ৩ জনকে গ্রেপ্তার করেছে কালিগঞ্জ থানা পুলিশ।
সোমবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাত আটটার দিকে চেয়ারম্যানের বাসভবনে এ হামলার ঘটনা ঘটে।
এ ঘটনায় ভুক্তভোগীর ছোট ভাই আলিউল ইসলাম বাদী হয়ে ৪৬ জনসহ অজ্ঞাত  আরো ৫০ জনকে আসামি করে কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
বিষয়টি নিশ্চিত করেন, কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ হায়দার হোসেন, মনজুর হোসেন ও বাকির।
মামলার এজাহার থেকে জানা যায়, সোমবার দিবাগত রাত আটটার দিকে কতিপয় সন্ত্রাসী চেয়ারম্যান অলিকে হত্যার উদ্দেশ্যে তার বাড়িতে হামলা চালায়। এ সময় তিনি বাড়ির ভিতরেই অবস্থান করছিলেন। চেয়ারম্যান শারীরিকভাবে অসুস্থ থাকায় তার বাড়িতে শুভাকাঙ্ক্ষীরা দেখা করতে আসলে হামলাকারীরা তাদের না পেয়ে ৭ টি গাড়ি এবং ২০টি মোটরসাইকেল ভাঙচুর করে। এ সময় হামলাকারীরা বাড়ির প্রধান ফটক ভাঙচুর করে বাড়ির ভেতরে প্রবেশের চেষ্টা চালায়।
এর আগে সন্ধ্যা সাতটার দিকে ওই চেয়ারম্যানের ছোট ভাই আলিউল ইসলামের উপর কতিপয় সন্ত্রাসী হামলা চালালে তিনি গুরুতরভাবে আহত হন। পরে তিনি প্রাণ বাঁচাতে পার্শ্ববর্তী বাড়িতে আশ্রয় নেন।
ভুক্তভোগী‌ ইউপি চেয়ারম্যান অলিউল ইসলাম অলি বলেন, আমি নৌকা প্রতীকে দুইবার নির্বাচন করেছি। দুইবারই জনপ্রতিনিধি হয়েছি জনগণের ভোটে। এবার জাতীয় সংসদ নির্বাচনে আমি নৌকা প্রতীকের পক্ষে নির্বাচন করলে স্বতন্ত্র প্রার্থীর পক্ষের লোকেরা আমার উপর ক্ষিপ্ত হয়। এরই ধারাবাহিকতায় আমাকে হত্যার উদ্দেশ্যে আমার বাড়িতে হামলা চালায়। কিছুদিন আগে আমার হার্টে রিং পড়ানোর কারনে আমি শারীরিকভাবে খুবই অসুস্থ। আমাকে দেখতে কয়েকজন শুভাকাঙ্ক্ষী আমার বাড়িতে আসে। হামলাকারীরা তাদের গাড়িসহ আমার বাড়ির প্রধান ফটোকে ভাঙচুর চালায়। ভাগ্য ভালো আমার বাড়ির ভিতরে ঢুকতে পারে নাই। এ ব্যাপারে আমি কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছি, এখন দেখি তারা আমাদের জন্য কি করে।
এ ব্যাপারে কালিগঞ্জ থানার ওসি বলেন, বিষয়টি আমরা জানতে পেরে সেখানে ফোর্স পাঠাই। পুলিশের উপস্থিতি টের পেয়ে   হামলাকারীরা আগেই সেখান থেকে সরে পড়ে। এ ব্যাপারে  থানায় একটি অভিযোগ  দায়ের করা হয়। বিষয়টি তদন্তপূর্বক দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।