ঢাকাশুক্রবার , ২৯ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য

জনগণ তামাশার নির্বাচন বর্জন করবে : মোসাদ্দেক বিল্লাহ

admin
ডিসেম্বর ২৯, ২০২৩ ৬:০১ অপরাহ্ণ । ২৩ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

‘সরকার অবৈধভাবে ক্ষমতায় থাকতে মরিয়া হয়ে উঠেছে। নির্বাচনী হলফনামায় দেখা গেছে গত পনেরো বছরে সরকার দলীয় প্রার্থীদের আয় বেড়েছে একশ থেকে এক হাজার গুণ পর্যন্ত। এ অবৈধ সম্পদ রক্ষায় তারা যেনতেন নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দীর্ঘস্থায়ী করার চেষ্টা করছে। একতরফা নির্বাচন দিয়ে দেশের দেড় হাজার কোটি টাকা নষ্ট করছে সরকার। এ প্রহসনের নির্বাচন বর্জনের জন্য দেশবাসী প্রস্তুত।’

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ইসলামী আন্দোলন বাংলাদেশ জেদ্দা মহানগর শাখার উদ্যোগে আয়োজিত ‘‘বিজয়ের ৫৩ বছর : বর্তমান বাংলাদেশ’’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন দলটির প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী।

নগর সভাপতি হাফেজ মোশাররফ হোসাইন এর সভাপতিত্বে এবং সেক্রেটারি হাফেজ মাওলানা মিছবাহ উদ্দীনের সঞ্চালনায় সভায় তিনি বলেন, আমরা বারবার প্রধান নির্বাচন কমিশনারকে বলেছি এ একতরফা নির্বাচন থেকে সরে আসার জন্য। কিন্তু অথর্ব এ কমিশন অধিকাংশ বিরোধী দলের মতামতের তোয়াক্কা না করে একদলীয় নির্বাচনের আয়োজন করে দেশকে ভয়াবহ পরিণতির দিকে ঠেলে দিয়েছে। একতরফা, প্রহসনের এ নির্বাচন বর্জনের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

বিশেষ অতিথির বক্তব্যে হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদি আরব কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আল আমীন বলেন, বাংলাদেশের অর্থনীতির চালিকাশক্তি রেমিট্যান্স যোদ্ধাদের বিমানবন্দরে হয়রানি ও হেনস্থার শিকার হতে হয়। প্রবাসে তাদের সমস্যা শোনার কেউ নেই। প্রবাসীদের সকল প্রকার হয়রানি বন্ধ করে যথাযথ সম্মান প্রদর্শনপূর্বক বিশেষ সুযোগ সুবিধা দিতে হবে। প্রবাসে মৃত্যুবরণ করলে বিনা খরচে মরদেহ দ্রুততম সময়ে দেশে নেওয়ার ব্যবস্থা নিতে হবে। পাসপোর্ট অফিসের দুর্নীতি বন্ধ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ জেদ্দা মহানগরের সিনিয়র সহ-সভাপতি হাজী জাফর আহমাদ, সহ-সভাপতি মাওলানা ইব্রাহীম খলিল, জয়েন্ট সেক্রেটারি হাজী জসিম উদ্দীন চৌধুরীসহ অনেকেই।