ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

সাহেবের বাজার গ্র্যাজুয়েশন ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

আজকের বিনোদন
মার্চ ৯, ২০২৪ ৫:০৩ অপরাহ্ণ । ৫০ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

সিলেট  প্রতিনিধিঃ
সিলেট সদর উপজেলার ৩ নং খাদিমনগর ইউনিয়নের সাহেবের বাজার সংলগ্ন পশ্চিমের মাঠে সাহেবের বাজার গ্র্যাজুয়েশন ফোরামের উদ্যোগে ৬ষ্ঠ গ্র্যাজুয়েশন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বিকেলে সাহেবের বাজার গ্র্যাজুয়েশন ফোরামের সভাপতি মুহিত হোসেনের সভাপতিত্বে  ও গ্র্যাজুয়েশন ফোরামের পরিচালক নজরুল ইসলামের পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ -সভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  আশফাক আহমদ।
 বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মেরীস্টপস বাংলাদেশের সাবেক পরিচালক ডা:মোহাম্মদ হোসেন চৌধুরী, অ্যাডভোকেট গোলাম রসুল সুমেল, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. জালাল আহমদ, সাহেবের বাজার স্কুল এন্ড কলেজের গভার্নিং বডির সাবেক সদস্য আব্দুল আলিম।
এসময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা খাদিমনগর শাখার সভাপতি মুক্তার খাঁ। গ্র্যাজুয়েশন ক্রিকেট ফোরামের পরিচালক এমরান আলী তালুকদার, আব্দুস সালাম, উছতার আলী, মো. মতিউর রহমান, আব্দুল বাছিত, আশরাফ আলী ও কাউসার আহমদ প্রমুখ। অনুষ্ঠান চলাকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনলাইনে যুক্ত ছিলেন, অস্ট্রেলিয়া থেকে সাংবাদিক ইদ্রিছ আলী ও ইংল্যান্ড থেকে যুক্ত ছিলেন জুনেদ আহমদ।
খেলায় প্রতি পক্ষকে হারিয়ে  চ্যাম্পিয়নশীপ অর্জন করেন ইয়াং সুপারস্টার। রানার্সআপ হয় ইয়াং ব্রাদার্স।